About Me

My photo
এক অসহায় যুবককে সাহায্য করুন ভাইয়া, আমার সত্‍ মা আমাকে টাকা দিতে চায় না। কোন ভাল ইসলামী বই কিনতে ও নেট খরচ চালাতে আমার খুব কষ্ট হয়। আপনি কি আমাকে কিছুটা আর্থিক সাহায্য করতে পারবেন ? আমার বিকাশে একটা একাউন্ট আছে এই নাম্বারে 01836638195 আপনি বিকাশ চিহ্নিত যে কোন দোকানে যেয়ে আমার একাউন্টে কিছু টাকা দিতে পারেন। এর জন্য আপনার নিজের বিকাশ একাউন্ট থাকা লাগবে না। আমি বর্তমানে খুব আর্থিক সমস্যায় আছি। ডাচ বাংলা ব্যাংকে আমার একটা সেভিং একাউন্ট আছে। ঐটার ঠিকানা Name: Shafiur Rahman Farabi, Account no: 13210118551, Moulavibazar branch, Dutch Bangla Bank Limited, SWIFT CODE: DBBL BDDH, আমার মোবাইল +8801836638195

Wednesday, June 8, 2011

ডাক যোগে FREE ইসলামি বই পেতে হলে

প্রথমে www.islamic-message.net এই ওয়েবসাইট টি ওপেন করতে হবে। তারপর Subscribe বাটন টি ক্লিক করতে হবে। সেখানে ইমেইল ঠিকানা ও নতুন পাসওয়ার্ড দিতে হবে। তারপর ভাষা নির্বাচন করতে হবে। প্রথমে বাংলা এরপর ইংলিশ। তারপর নিজের নাম, ঠিকানা, মোবাইল ইত্যাদি ভালভাবে লেখতে হবে। State/province এই ঘর টি খালি রাখতে হবে। এই ঘরের পাশে ছোট এক টি বাক্সে Leave it empty বাটনে ক্লিক করতে হবে। তারপর কমপ্লিট বাটনে ক্লিক করার পর আপনার দেয়া ই-মেইল ঠিকানায় একটি লিঙ্ক যাবে। সেটাই ক্লিক করে নতুন ভাবে ওয়েবসাইটটিতে ঢুকতে হবে। তারপর Login বাটনে ক্লিক করে আপনার দেয়া ই-মেইল ও পাসওয়ার্ড লিখে ওয়েবসাইট টিতে ঢুকতে হবে। উপরে বাম পাশে Order and Download বাটনে ক্লিক করতে হবে। প্রথমে আপনার ভাষা English ও বাংলা নির্বাচন করে বইএর ক্যাটাগরি পছন্দ করতে হবে। তারপর অনেক বই এর নাম আসবে। একসাথে সর্বোচ্চ ৩ টা বই নির্বাচন করে Complete order বাটনে ক্লিক করতে হবে। তারপর আপনার ই-মেইলে মেইল আসবে, তাতে বলা হবে আপনার বই আপনার ঠিকানায় পাঠিয়ে দেয়া হবে। বই আস্তে সর্বোচ্চ ২ মাস সময় লাগতে পারে। এ পর্যন্ত আমার কাছে বাংলা ও ইংরেজী ভাষায় প্রায় ১০০০ টাকার বই এসেছে। আপনিও চেষ্টা করে দেখতে পারেন। এটি মিশর ভিত্তিক একটি সেবা। সমস্যা হলে আমাকে ফোন করতে পারেন- ০১১৯৫৪২৬০৫০।

No comments:

Post a Comment